ডোমারে গৃহবধূঁর মরদেহ উদ্ধার: স্বামী গ্রেফতার


রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার:
 

নীলফামারীর ডোমারে শয়ন ঘর হতে নিলুফা বেগম(৪০)নামে এক গৃহ বধূঁর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ডোমার সার্কেল জয়ব্রত পাল, ওসি মোস্তাফিজার রহমান, চিলাহাটি তদন্ত কেন্দ্রের আইসি নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। 

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধূঁর স্বামী তৈয়বুর রহমানকে (৪২) আটক করেন। রবিবার গৃহবধূঁর ভাই বুলবুল ইসলাম বাদী হয়ে থানায় আত্মহত্যা’র প্রচোরনায় একটি মামলা দায়ের করে। 

জানাযায় উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের দক্ষিণ চান্দখানা বোদাপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে তৈয়বুর রহমানের মোবাইল ফোনে পরকিয়া প্রেমের কথা জানতে পারে স্ত্রী নিলুফা বেগম। এই নিয়ে স্বামী স্ত্রী মনমালিন্য চলছিল। 

২৭ নভেম্বর শুক্রবার পরকিয়া প্রেমের পরে বিয়ের কথা প্রকাশ হলে সালিশ বৈঠকে পরকিয়া প্রেমিকাকে বিয়ের বিষয়টি তৈয়বুর মেনে নেয় এবং স্ত্রী নিলুফা বেগমকে দ্বিতীয় বিয়েটি মেনে নিতে বলেন। মেনে নিতে না চাইলে মরতে বলেন ও গালমন্দ করেন। পরের দিন শনিবার (২৮ নভেম্বর) সকালে শয়ন ঘর হতে নিলুফার মৃত্যুদেহ উদ্ধার করা হয়।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, লায়লনের বেলে শয়ন ঘরে নিলুফা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রাতেই থানায় একটি ইউডি ও রবিবার সকালে গৃহবধূঁর ভাই বাদী হয়ে আত্মহত্যার প্রচোরনায় আরেকটি মামলা দায়ের করেন। 

রবিবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা মর্গে ও দুপুরে তৈয়বুর রহমানকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য