দিনাজপুরের খানসামায় বিপ্লব ও সংহতি দিবস পালন


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

দিনাজপুরের খানসামায় ৭ই নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস পালন করা হয়। দিনাজপুরের খানসামা উপজেলা যুবদলের সদস্য আজিজার রহমানের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াত করেন উপজেলা যুবদলের সদস্য সচিব ওবাইদুর রহমান মুন্সি। 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ২নং ভেড়ভেড়ী ইউনিয়ন বিএনপি আহবায়ক আলহাজ্ব ফজলুল হক।আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খানসামা উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক রবিউল আলম তুহিন। 

এসময় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন খানসামা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ রুবেল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আহসান হাবীব রাজু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক লোকমান হোসেন, খানসামা উপজেলা বিএনপি'র সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য শফিকুল আলম, উপজেলা বিএনপি'র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটি সদস্য সাঈয়েদ আহম্মেদ সেলিম বুলবুল, উপজেলা আহবায়ক কমিটির সদস্য ও ৩ নং ইউনিয়ন বিএনপি'র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শরীফ উদ্দীন সরকার প্রমুখ। 

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১ নং ইউনিয়ন বিএনপি'র আহবায়ক আঃ জলিল, বিএনপি নেতা ও ৬ নং ইউনিয়নের  সাবেক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন, উপজেলা শ্রমিক দলের আহবায়ক জাকির চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক ওবাইদুর রহমান সহ বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ