সৈয়দপুরে চালককে মারপিট করে অটোরিক্সা ছিনতাইয়ের চেস্টা, নারীসহ গ্রেফতার -৩


মিজানুর রহমান মিলন  সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে চালককে মারপিট করে  ব্যাটারিচালিত অটোরিক্সা ছিনতাইকালে এক নারীসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। গতকাল শুক্রবার রাতে দিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বালাপাড়ার অচিনেরডাঙ্গা  এলাকায় ঘটনাটি ঘটেছে।  

গ্রেফতারকৃতরা হচ্ছে, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের সাড়োভাসা গ্রামের মহির উদ্দিনের ছেলে মফিজার রহমান (২৭) এবং একই উপজেলার বাহাগিলী ইউনিয়নের বগলাগাড়ী গুচ্ছগ্রামের আলম হোসেনের ছেলে লাজু হোসেন (২৬) ও তাঁর স্ত্রী রীনা আকতার (২২)। জানা গেছে, নীলফামারী জেলা সদরের কালিয়ালখাতা কাজীপাড়ার মো. আব্দুল রশিদের ছেলে অটোরিক্সা চালক মো. খোরশেদ আলম (৩৫) ঘটনার দিন গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নীলফামারী শহরের চৌরঙ্গী মোড়ে তিনি অটোরিক্সার যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। 

এ সময় এক নারীসহ ছিনতাইকারী দলের ছয় সদস্য যাত্রীবেশে তাঁর অটোরিক্সার কাছে আসেন। তারা ছিনতাইকারী দলের নারী সদস্য রীনা আক্তারকে সিজার ও কিডনির রোগী সাজিয়ে চৌরঙ্গী মোড় থেকে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বালাপাড়ার অচিনের ডাঙ্গায় যাওয়ার কথা বলে ২ শত টাকায় ভাড়া নেয় খোরশেদ আলমের  অটোরিক্সাটি। এরপর রাত সোয়া ৯ টার দিকে চালক খোরশেদ আলম অটোরিক্সায় তাদের নিয়ে অচিনের ডাঙ্গায় পৌঁছুলে যাত্রীবেশে থাকা ছিনতাইকারী দলের সদস্যরা অটোরিক্সা থামাতে বলে। 

এ সময় আকস্মিক ছিনতাইকারী দলের সদস্যরা অটোরিক্সা চালক খোরশেদ আলমের মুখ চেপে সড়কের পাশে  একটি হলুদ ক্ষেতে নিয়ে মারপিট করে হাত-পা বাঁধার চেষ্টা করে। এসময় চালক খোরশেদ তাঁর মুখে থাকা ছিনতাইকারী দলের এক সদস্যের হাত সরিয়ে চিৎকার করতে থাকলে ক্ষেতের পাশে রাস্তা দিয়ে যাওয়া এক সাইকেল আরোহী ও আশেপাশের লোকজন তাঁর চিৎকার শুনে দ্রুত ছুঁটে আসলে তারা পালিয়ে যাওয়ার চেস্টা করে। 

পরে লোকজন ধাওয়া করে এক নারীসহ ছিনতাইকারী দলের তিন সদস্যকে আটক করে উত্তম-মধ্যম দেয়। এ সময়  অপর তিন ছিনতাইকারী সেখান থেকে পালিয়ে যায়। পরে আটককৃতদের পুলিশের হাতে তুলে দেয় তারা।  সৈয়দপুর থানার ইনচার্জ মো. আবুল হাসনাত খান জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য