শেখ হাসিনা সরকার যতদিন থাকবে, দেশবাসী ততদিন নিরাপদ থাকবেঃ সমাজকল্যাণ মন্ত্রী


হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ 

সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ বলেছেন, শেখ হাসিনা সরকার যতদিন থাকবে, দেশবাসী ততদিন নিরাপদ থাকবে মন্ত্রী বলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে মানুষকে খুশি করেন। 

তিনি আজ দেশের ১৭ কোটি মানুষের আস্থার প্রতীক তাই কুচক্রি মহলের বিষয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণকে সজাগ থাকতে হবে। বুধবার (১১ নভেম্বর) দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যা বলেন, তাই করেন। আর এ কারণেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। তার মঙ্গল কামনায় দেশবাসী প্রার্থনা করে। শেখ হাসিনার জন্যই দেশের মানুষ আমাদেরও ভালোবাসে। তাই আগামীদিনেও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। বিভেদ ভুলে যুবলীগের সব নেতাকর্মীকে এক হতে হবে।

শেখ হাসিনার উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ আজ হতবাক। বিএনপি-জামায়াতের লুটপাট করে রেখে যাওয়া অচল অর্থনীতিকে সচল করে দেশের মানুষকে সুখ শান্তিতে ভরিয়ে দিয়েছেন তিনি। শেখ হাসিনা যতদিন, দেশের উন্নয়ন ততদিন। উন্নয়নের গতি ধরে রাখতে আগামীতেও শেখ হাসিনার বিকল্প নেই। 

আওয়ামী লীগের প্রতি দেশবাসীর ভালোবাসা দেখে কুচক্রি বিএনপি-জামায়াত দেশবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কিন্তু দেশের মানুষ তা কখনই হতে দেবে না। কুচক্রিমহলের বিষয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণকে সজাগ থাকতে হবে।

এ উপলক্ষে বুধবার বিকেলে এক র‌্যালি লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক প্রদক্ষিণ করে। পরে নব-নির্মিত উপজেলা পরিষদ হল রুমে র‌্যালি শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি হুমায়ন কবীর, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ