ডোমারে গ্রেড উন্নীত করে টেকনিক্যাল পদমর্যাদার দাবীতে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতী


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার: 

নীলফামারীর ডোমার উপজেলায়  স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেডে উন্নীত করে নিয়োগবিধি সংশোধন, বেতন বৈষম্য নিরসন সহ টেকনিক্যাল পদমর্যাদার দাবীতে কর্ম বিরতী শুরু করেছে স্বাস্থ্য সহকারীরা।

বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) সকাল আটটায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ও দাবী বাস্তবায়ন পরিষদ ডোমার শাখার ব্যানারে ২জন স্বাস্থ্য পরিদর্শক, ২জন সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও ৩৩জন স্বাস্থ্য সহকারী হাজিরা খাতায় স্বাক্ষর করে কর্ম বিরতীতে অংশ গ্রহন করেন। এসময় তারা সকল সেবা দেওয়া থেকে বিরত থাকেন।

বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ্ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশনের বাস্তবায়নে  কর্ম বিরতীতে বক্তব্য রাখেন স্বাস্থ্য সহকারী ও বাহা’র সভাপতি আনজারুল হক, উপজেলা দাবী বাস্তবায়ন পরিষদের সভাপতি স্বাস্থ্য সহকারী সাদেকুজ্জামান প্রমূখ। 

বক্তরা বলেন সারাদেশে একযোগে স্বাস্থ্য সহকারীরা দাবী আদায়ের লক্ষ্যে আজ ২৬ নভেম্বর সকাল ৮টা হতে কর্ম বিরতী শুরু করেছি। দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের এই কর্ম বিরতী চলতে থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য