সৈয়দপুরে মালবাহী ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল মেকারের মৃত্যু


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে একটি মালবাহী ট্রেনের ধাক্কায় মলিন চন্দ্র রায় (৪২) নামে এক মোটরসাইকেল মেকারের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে সৈয়দপুর শহরের উপকন্ঠ সৈয়দপুর- পাবর্তীপুর রেলওয়ে লাইনের হাতীখানা বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আজ দুপুর ২টার দিকে মোটরসাইকেল মেকার মলিন চন্দ্র তাঁর মুঠোফোনে কথা বলতে বলতে সৈয়দপুর-পার্বতীপুর রেলওয়ে লাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় সৈয়দপুর থেকে একটি মালবাহী ট্রেন পার্বতীপুরের দিকে যাচ্ছিল। এসময় মালবাহী ট্রেনটি সৈয়দপুর-পার্বতীপুর রেলওয়ে লাইনের হাতিখানা বানিয়াপাড়া এলাকায় মোটর সাইকেল মেকার মলিন চন্দ্র রায়কে পিছন থেকে ধাক্কা দেয়। 

ট্রেনটি হুইসেল দিলেও মুঠোফোনে কথা বলতে থাকায় পিছন থেকে মালবাহি ট্রেন আসছে বুঝতে না পারায় এ ঘটনা ঘটে। এতে তিনি মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। এ ঘটনার পর খবর পেয়ে তাঁর আত্মীয়স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। পরে খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ নিহত মলিন চন্দ্র রায়ের হাতিখানা মাছুয়াপাড়ার বাড়িতে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। 

মোটরসাইকেল মেকার মলিন চন্দ্র রায় ছিলেন শহরের স্বর্গীয় রমাকান্তের ২য় পুত্র। সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) আইয়ুব পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় তাঁর মোটর সাইকেল মেরামতের দোকান রয়েছে। তাঁর স্ত্রী ও তিন ছেলে মেয়ে রয়েছে। 

সৈয়দপুর রেলওয়ে থানার এসআই মো. শফিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য