কিশোরগঞ্জে ল্যাম্ব ‘শো’-২ প্রকল্পের আয়োজনে সাংবাদিকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত


খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারীঃ
 

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র কারিগরী সহায়তায় ও ল্যাম্ব ‘শো’-২ প্রকল্পের আয়োজনে স্থানীয় প্রেস ক্লাব কনফারেন্স রুমে সাংবাদিক ও স্থানীয় ক্যাবল নেটওয়ার্ককে নিয়ে দিনব্যাপী কর্মশালার আয়োজন করা হয়।

 সকালে নেটওয়ার্ক এন্ড লোকাল মিডিয়া প্রতিনিধিদের কোভিড-১৯ এর উপর ভ্রান্ত ধারণা, সেক্সচুয়াল এন্ড জেন্ডার ভিত্তিক সহিংসতা,জেন্ডার সমতার উপর সঠিক রিপোর্ট রাইটিংয়ের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে বিভিন্ন সাইড দিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় প্রেস ক্লাবের আহবায়ক আবু হাসান শেখ তনা’র সভাপতিত্বে ও ল্যাম্ব শো-২ প্রকল্পের কমিউনিকেশন কো-অর্ডিনেটর কাজল কুমার রায়ের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন টেকনিক্যাল কো-অর্ডিনেটর নজরুল ইসলাম, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ রংপুর হেলথ্ ষ্পেশালিষ্ট মাহফুজার রহমান, ও প্রেস ক্লাব যুগ্ম আহবায়ক  ও আমাদের নতুন সময়,এশিয়ান এইজ প্রতিনিধি কে এম শাকীর প্রমূখ।

এসময় প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন ‘শো’-২ প্রকল্পের ব্যবস্থাপক ফ্রান্সিস হাজং। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাভিশন টেলিভিশনের উত্তরাঞ্চল প্রতিনিধি জুয়েল আহম্মেদ ও রংপুর বেগম রোকেয়া কলেজের সহকারী অধ্যাপক আজহারুল ইসলাম দুলাল। আরও উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক ও দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি সি এস এম তপন,আমাদের অর্থনীতির উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান,ক্যাবল নেটওয়ার্ক প্রতিনিধি বিপিএম জয়,

ইত্তেফাক প্রতিনিধি শামীম হোসেন বাবু, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মহিউদ্দিন শেখ মাফি ও দৈনিক যুগান্তর উপজেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক। দুপুরে আলোচনা অনুষ্ঠানের উপর সংবাদকর্মীদের অভিজ্ঞতা শেয়ারের মাধ্যমে দিনের কর্মসূচীর সমাপ্তি ঘটে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য