সৈয়দপুরে মাস্ক ও স্টিকার বিতরণের মাধ্যমে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

পথচারিদের মাঝে মাস্ক বিতরণ ও বিভিন্ন যানবাহনে স্টিকার লাগানোসহ অন্যান্য আয়োজনের মধ্যদিয়ে নীলফামারীর সৈয়দপুরে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ বুধবার আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে ওইসব কর্মসূচি পালন করা হয়। 

দিনব্যাপী অন্যান্য কর্মসুচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র প্রতিকৃতিতে এবং বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা অনুষ্ঠান ও দোয়া মাহফিল। 

দিবসটি উপলক্ষে সন্ধ্যায় আয়োজন করা হয় কেক কাটা অনুষ্ঠান ও দোয়া মাহফিল। অনুষ্ঠানে  আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠান চলছিল। এরআগে সকালে শহরের শহীদ তুলশীরাম সড়কে সংগঠনের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির সুচনা করা হয়। 

এরপর সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে শহরের বঙ্গবন্ধু বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন যুবলীগের নেতাকর্মীরা। এরপর বিমানবন্দর সড়কের পাঁচমাথা মোড়ের ট্রাফিক পুলিশ বক্সের সামনে পথচারিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 

এছাড়া বিভিন্ন যানবাহনে ও স্থানে করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে মাস্ক ব্যবহারে উদ্ধুদ্ধ ও সচেতনতায় স্টিকার লাাগনো হয়। এসময় সৈয়দপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আসাদুল ইসলাম আসাদ, সুমন আরিফুর রহমান, স. ম.সাঈদ রেজা, মো.গোলজার হোসেন, টোকন মাতব্বর প্রমূখ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য