বিরামপুরের দিওড় ইউনিয়নে নৌকা প্রতীক প্রত্যাশী সমাজসেবক মালেক মন্ডল


চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুরঃ

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বৈদাহার গ্রামের সৎ, নির্ভীক ও নিষ্ঠাবান সন্তান বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক মন্ডল। বিগত নির্বাচন গুলোতেও নৌকা প্রতীকের দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য দিনরাত পরিশ্রম করেছেন মালেক মন্ডল। তাই এখন দিওড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আলোচনায় নাম উঠে এসেছে বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক মন্ডল এর নাম। 

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন কর্মী বলেন, সমাজসেবক আব্দুল মালেক মন্ডল একজন সৎ মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া অসহায় ও মেহনতি মানুষের পাশে থাকবেন। এছাড়াও তিনি জনপ্রতিনিধি না হয়েও এলাকার যত উন্নয়ন করেছেন জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি।

দিওড় ইউনিয়নের বিভিন্ন স্থানে উন্নয়ন করার কথা উল্লেখ করে সমাজসেবক আব্দুল মালেক মন্ডল বলেন, আমি দিওড় ইউনিয়নে মাদক নিয়ন্ত্রণে কাজ করেছি এবং মাদক নিয়ন্ত্রণের কাজ অব্যাহত রেখেছি। এছাড়াও আমি দারিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ, আর্থিক সাহায্য, মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়নসহ জনকল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছি। তিনি আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন এই প্রত্যাশায় ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য