ডোমারে স্বাধীনতা প্রধান শিক্ষক এসোসিয়েশনের আত্মপ্রকাশ


রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার:
 

আওয়ামীলীগ সমর্থিত প্রধান শিক্ষকদের নিয়ে নীলফামারীর ডোমার উপজেলায় স্বাধীনতা প্রধান শিক্ষক এসোসিয়েশন নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ও পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার বিকালে উপজেলার পাঙ্গা মহেশ লালা উচ্চ বিদ্যালয় হলরুমে সন্মেলনের মাধ্যমে সংগঠনের আত্মপ্রকাশ ও সন্ধ্যায় সভাপতি সম্পাদকসহ ২২ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়। সন্মেলনে সোনারায় ফার্ম হাট নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল আলমের সভাপতিত্বে পাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরনীকান্ত রায়ের সঞ্চালনায় ভাউচ্যুয়ালের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন নীলফামারীর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, পাঙ্গা মটুকপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এছাড়াও চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম, গোমনাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাবুল হোসেন শাহ, সোনারায় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমনীকান্ত নায়, উত্তর ভোগডাবুড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন, পশ্চিম বোড়াগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেবুন্নেছা আখতার, বাগডোকরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র বর্মণ প্রমূখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে পাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরনীকান্ত রায়কে স্বাধীনতা প্রধান শিক্ষক এসোসিয়েশনের সভাপতি, চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল আলমকে সাধারন সম্পাদক ও পাঙ্গা মহেশ চন্দ্র লালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাফর সামসুদ্দিন লিটনকে সাংগঠনিক সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করেন বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য