রাজারহাট উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে জেল হত্যা দিবস পালন


রাশেদ কুড়িগ্রামঃ 

সারা বাংলাদেশের ন্যায় শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে কুড়িগ্রামের রাজারহাটে জাতীয় ৪ নেতা নিহতের স্মরণে জেল হত্যা দিবস পালিত হয়েছে ৩ নভেম্ভর(মঙ্গলবার) রাজারহাট উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জেল হত্যা দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষ্যে সকাল ১১.০০টায় প্রেসক্লাব রাজারহাটের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ রাজারহাটের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মো: আক্তারুজ্জামান,যুগ্ম সাধারণ সম্পাদক সহ অধ্যাপক সাজেদুর রহমান মন্ডল চাঁদ,সদর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী মন্ডল,জেলা পরিষদ সদস্য এবং উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুস সালাম প্রমূখ।

১৯৭৫ সালের এই দিনে আওয়ামীলীগের চারজন জাতীয় নেতাঃ সাবেক উপরাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, সাবেক বাংলাদেশী প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন এম মনসুর আলী এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আবুল হাসনাত মোহাম্মদ কামারুজ্জামান হত্যাকাণ্ডের স্মৃতি স্মরণার্থে এ দিবস পালন করা হয়।

অনুষ্ঠানে নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় ৪ নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।এসময় উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন গুলির নেতাকর্মীগণের অনেকেই উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য