হিলি সীমান্তে ফেন্সিডিলসহ গ্রেপ্তার-৩


মোসলেম উদ্দিন, হিলি দিনাজপুরঃ

দিনাজপুরের হিলি সীমান্তে অভিনব হায়দায় লোহার পাইবে ৫৪ বোতল ফেন্সিডিলসহ তিন জনকে আটক করেছেন থানা পুলিশ। আটক কৃতরা, হিলির চুড়িপট্টি গ্রামের রানা হোসেনের স্ত্রী সাবিনা ইয়াসমিন (২৬), হিলির তাঁতীপাড়া গ্রামের রিপন হোসেনের স্ত্রী মুক্তা বেগম (২৯) ও বিরামপুর থানার দেবীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে টগর হোসেন (৩২)।

আজ শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ১০ টা গ্রেপ্তারকৃত তিনজন আসামিকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি জানিয়েছেন হাকিমপুর (হিলি) থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ। তিনি জানান, মাদক বিরোধী অভিযানে গতকাল বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে হিলির সিপি মোড়ে থানার অফিসার সহ সঙ্গী ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করি। 

অভিযান চালিয়ে এসময় ভ্যানের উপর লোহার পাইপের ভিতর অভিনব কায়দায় ৫৪ বোতল ফেন্সিডিল রাখা অবস্থায় বিরামপুরের টগরকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী চুড়িপট্টি গ্রামের  সাবিনা ইয়াসমিন ও তাঁতীপাড়া গ্রামের মুক্তা বেগমকে আটক করা হয়।

আটককৃত দুই মহিলা সাবিনা, মুক্তা বেগম ও টগরের বিরুদ্ধে প্রচলিত মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আজ সকালে তাদের দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য