ঠাকুরগাঁওয়ে কেক কেটে মোহনা টেলিভিশনের জন্মদিন পালন


মেহেদী হাসান, ঠাকুরগাঁওঃ
 

ঠাকুরগাঁওয়ে কেক কেটে উৎসব মুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে দর্শক নন্দিত টিভি চ্যানেল মোহনা টেলিভিশনের জন্মদিন পালন করা হয়েছে। হাটি হাটি পা পা করে দশ বছর পুর্ণ করে ১১তম বর্ষে পদার্পন করলো চ্যানেলটি।

মোহনা টেলিভিশনের ১১তম বর্ষে পদার্পন উপলক্ষে আজ বুধবার (১১ নভেম্বর) দুপুর ১২টায় ঠাকুরগাঁও সদর উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুর্বের স্থানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা সম্মেলন কক্ষে মোহনা টেলিভিশনের ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে মোহনা টেলিভিশন দর্শক ফোরাম ঠাকুরগাঁও এর আয়োজনে কেক কাটা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিধান চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, জেলা প্রেসক্লাব এর সা: সম্পাদক ও সাপ্তাহিক বাংলার আলো পত্রিকার নির্বাহী সম্পাদক প্রশান্ত কুমার দাস প্রমুখ।

এর আগে মোহনা টেলিভিশনের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রয়াত জুয়েল আহম্মেদ মজুমদারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য