সৈয়দপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

আজ শনিবার (৭ নভেম্বর) সারাদেশে মতো নীলফামারীর সৈয়দপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সৈয়দপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সমবায় বিভাগ ও স্থানীয় সমবায়ীদের আয়োজনে আলোচনা সভার আয়োজন করা হয়। 

দিবসের প্রতিপাদ্য ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস্ চেয়ারম্যান সানজিদা বেগম লাকী। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য বলেন উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান। 

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন নবদিগন্ত ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সহ সভাপতি ও সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, মুক্তিযোদ্ধা সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান, সূচনা ক্ষুদ্র সমবায় সমিতির সভাপতি মো.মিজানুর রহমান লিটন ও সোনালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাজ্জাদ হোসেন তুহিন প্রমূখ।

পরে উপজেলার ১৩ টি সফল সমবায় সমিতির নেতৃবৃন্দের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। এর আগে অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।    

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলমসহ বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দ ও সমবায়ীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য