বাদশার ঘোনার এলাকায় একায় রাম রাজত্ব করছে শাকিল বাহিনী

নিজস্ব প্রতিবেদন: শাকিল বাহিনীর অব্যাহত তাণ্ডবে দিশেহারা এলাকাবাসী। কক্সবাজার শহরের বৈদ্যঘোনা এলাকায় মৃত মোঃ সোহেলের পুত্র আরফাত মোহাম্মদ শাকিল বর্তমানে শহরে ০৯ নং ওয়ার্ড বাদশার ঘোনায় এলাকায় বসবাস করে।

জানা যায়, কক্সবাজার শহরে বাদশার ঘোনায় শাকিল বাহিনী ফের বেপরোয়া তাণ্ডব চালাছেন। বাহিনীর প্রধান শাকিল প্রতিদিন রাতে ফাঁকা গুলি ছোড়ে।এতে গোটা এলাকায় উত্তেজনা বিরাজ করছে,কক্সবাজারের পুলিশের নতুনত্বের সুযোগে রাম রাজত্ব করে যাচ্ছে এই বাহিনী,এই শাকিলের নেতৃত্বে প্রতিদিন রাতে চলছে চুরি, ডাকাতি,ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম,আরফাত মোহাম্মদ শাকিল আগে ও দুই দুটি মামলা নিয়ে জেল কেটেছে, একটি মামলা হল অস্ত্র মামলা, অপরটি হল ২০০ পিস ইয়াবার মামলা,কিছু দিন আগে ও সে জেল থেকে বের হয়েছে,জেল থেকে বের হয়ে আবারো সে এই অপকর্ম করতে শুধু করে।

শাকিল বাহিনী শাকিলের নেতৃত্বে বাদশার ঘোনা বিভিন্ন স্থানে খুচরা ইয়াবা বিক্রি করা হয়,শাকিল বাহিনী প্রধান ইয়াবা বিক্রি কারি হলো একই গ্রামের মৃত সংসোর ছেলে মুন্না প্রকাশ টাক্কু,তার কারণে পুরো এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে, তাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন এলাকার সচেতন মহল।

এ ব্যাপারে এলাকাবাসী থেকে জানতে চাইলে নাম প্রকাশ না বৃদ্ধ এক লোক বলেন শাকিল এর কারণ এলাকায় থাকা অসম্ভব,সে প্রতিদিন সন্ধ্যার পরে সাত-আটজন ছেলেপুলে নিয়ে এলাকায় টহল দিতে থাকে এবং বিভিন্ন ধরনের অপকর্ম করে বেড়াই,তার ভয়ে সবাই মুখ বুজে সহ্য করে,কিছুদিন আগেও তাদের গ্রুপের হেলাল নামের একজনকে সামান্য তুচ্ছ ঘটনায় নিয়ে শাকিল ছুরি দিয়ে আঘাত করে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানা ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন,কক্সবাজারে সব পুলিশ এখন নতুন, তাই অনেক কিছু অজানা, তবে সত্যতা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য