রাজারহাটে পূজা মন্ডপে প্রাথমিক চিকিৎসা সামগ্রী বিতরণ


রাশেদ  কুড়িগ্রামঃ

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার  কেন্দ্রীয় মন্দির সহ করোনা ভাইরাস এর কারনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর উদ্যোগে ১৯ মন্দিরে প্রাথমিক চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণ কালে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃমো আসাদুজ্জামান, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম  ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন এর চেয়ারম্যান রবিন্দ্রনাথ কর্মকার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্টোরকীপার উজ্জ্বল সরকার, স্বাস্থ্য সহকারী বকুল, অনুকুল মিশ্র ও নারু গোপাল প্রমূখ। 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান বলেন এই মহামারি করোনার কারনে রাজারহাট উপজেলার মেইন মেইন ১৯ টি পয়েন্টে প্রাথমিক চিকিৎসা সামগ্রী বিতরণ হলো এবং এই পূজা উপলক্ষে আমি সহ রাজারহাট হাসপাতালের সকল কর্মকর্তা  ২৪ ঘন্টা স্বাস্থ্য সেবা দিতে প্রস্তুত। 

কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম বলেন এই প্রথম পুজা উপলক্ষে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর চিকিৎসা সামগ্রী বিতরণ হলো এটি একটি মহৎ উদ্দ্যোগ এই কাজ চলমান থাকলে এই করোনা মহামারীতে মানুষ হাতের কাছে স্বাস্থ্যসেবা পাবে। 

আব্দুস ছালাম কৃতজ্ঞতা প্রকাশ করে  আরো বলেন বর্তমান টিএসও মহোদয় যোগদান করার পর থেকে রাজারহাট বাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছে,এই মহৎ উদ্যোগ গ্রহন করার জন্য আবারো উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য