গাইবান্ধায় শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় কিশোর গ্রেফতার

রফিক, গাইবান্ধা প্রতিনিধি: 

গাইবান্ধার সাদুল্লাপুরে চার বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শাওন প্রধান (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। রবিবার (১১ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার অফিসার ইনর্চাজ মাসুদ রানা বলেন,অভিযুক্ত শাওনকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে শিশুর মা থানায় মৌখিক অভিযোগ করলে রাতেই শাওনকে নিজ বাড়ী থেকে আটক করা হয়। 

আটক শাওন প্রধান উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে।মামলার বরাত দিয়ে ওসি জানান, অভিযুক্ত শাওন প্রধান এক বিয়ে বাড়ীতে চার বছরের এক শিশুকে ফুসলিয়ে নিজ বাড়ীতে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। 

এসময় শিশুটি কান্নাকাটি করলে ঘর থেকে শাওন পালিয়ে যায়। শিশুটি বাড়ীতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়।পরে শিশুটি অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করে তার পরিবার। শিশুটির মা ঘটনাটি মৌখিক ভাবে থানায় অবগত করেন।এরপর রাতে অভিযান চালিয়ে শাওন প্রধানকে আটক করা হয়। পরে রবিবার সকালে শাওনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। 

তবে ঘটনাটি মিথ্যা বলে দাবি করছেন অভিযুক্ত শাওনওে স্বজনরা। তাদের হয়রানী করতে এই ঘটনা সাজানো হয়েছে বলে অভিযোগ শাওেনর বাবা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য