ডিমলায় দূর্গাপূজা উপলক্ষে আলোচনা সভা ও পূজা মন্ডবের অনুকুলে চাল বিতরণ


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ
                    

আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নীলফামারীর ডিমলা উপজেলার প্রতিটি পূজা মণ্ডবের অনুকুলে  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত সরকারী ভাবে ৫০০ কেজি করে চাল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে আসন্ন দুর্গাপুজা উদযাপন উপলক্ষে সোমবার (১৯-অক্টোবর) সকালে উপজেলা অডিটোরিয়াম হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।  

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইরাস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু মোহিত কুমার সিংহ রায়, সাধারণ সম্পাদক বাবু শৈলেন চন্দ্র রায়, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, 

উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষে খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান,  উপজেলা স্বাস্থ্য ও প,প, কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, ডিমলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর লিডার আবুল কাশেম মন্ডল। 

পরে স্ব-স্ব পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর হাতে তুলে দেওয়া হয় খাদ্য গুদাম থেকে চালের ছাড়পত্র। সভার সভাপতি বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এরাতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এবার প্রতিটি মন্ডবে পূজা উদযাপনের জন্য সকরের প্রতি আহবান জানান। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান ও ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম সভাটি পরিচালনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য