হাতীবান্ধায় গৃহবধূর ধর্ষনকারীকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় ৩ সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগে অভিযুক্ত আলমগীর হোসেন হৃদয়কে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার ডাকালিবান্দা বাজারে হাতীবান্ধা-দইখাওয়া সড়কে ঘন্টা ব্যাপী এ এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় প্রায় ২ শতাধিক যুবক-যুবতী ও নারী-পুরুষ অংশগ্রহন করেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন টংভাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নুর ইসলাম। তিনি বলেন, হৃদয় ওই গৃহবধূর ঘরে ঢুকে জোড় পূর্বক ধর্ষন করেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়ার ৫ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো পর্যন্ত কোন প্রকার ব্যবস্থা গ্রহন করেনি। তাই প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি ধর্ষনকারী হৃদয়কে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী বলেন, বিষয়টি নিয়ে স্থানীয়রা আপোষ মিমাংষার জন্য চাপ দিচ্ছে। এছাড়া বিভিন্নভাবে আমাকে ও পরিবারকে হুমকি ধমকি দিচ্ছে।  

এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় মামলাটি আজ নতি ভুক্ত করা হয়েছে। এছাড়া হৃদয় পলাতক থাকায় তাকে খুজে পাওয়া যাচ্ছেনা। তবে খুব দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর রাতে উপজেলার পশ্চিম বেজগ্রামে ওই গৃহবধুর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষন করে হৃদয়। এ ঘটনায় গত ১৬ অক্টোবর রাতে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করেন ধর্ষনের শিকার ওই গৃহবধূ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য