পীরগঞ্জে ৬'শ বানভাসি মানুষের মাঝে স্পীকারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

মাহমুদুল হাসান, পীরগঞ্জ, রংপুরঃ

রংপুরে পীরগঞ্জ উপজেলার  চতরায় ৬’শ বানভাসি পরিবারের মাঝে ১০ কেজি করে  চাল বিতরণ করা হয়। গত কয়েক দিন থেকে চতরা ইউনিয়নের ৬ ও ৯ নং ওয়ার্ডের মানুষ বন্যায় পানি বন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে করতোয়া নদী পাড়ের হাজারও মানুষ । অনেকে  হয়ে পড়েছে কর্মহীন, পরিবার নিয়ে পড়েছে বিপাকে । 

এমতাবস্থায় পীরগঞ্জ  উপজেলা  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান পীরগঞ্জের এমপি ড. শিরিন শারমিন চৌধুরী কাছে পীরগঞ্জ উপজেলায়  বানভাসিদের জন্য খাদ্য, নগদ অর্থ ও শুকনো খাবারের আবেদন করলে পরবর্তীতে পীরগঞ্জের এমপি জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী দ্রুত সময়ের মধ্যে বরাদ্দ প্রদান করেন।   

ওই  বরাদ্দের মাল বিতরন কাজ শুরু করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান। গত রোববার উপজেলার চতরা ইউনিয়নের ৬ ও ৮ নং ওয়ার্ডে ৬’শ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করেন। করতোয়া নদীতে  নৌকায় নিয়ে ৬টি কেন্দ্র থেকে চাল বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ১৪নং চতরা ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক শাহিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা প্রতিবন্ধী বিষয়ক অফিসার মাসুদ রানা, চতরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাছান আলী ও সম্পাদক জিয়াউর রহমান জিয়া এবং ইউপি সদস্য নূর মোহাম্মদ গোল্লা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য