অসুস্থ নারী ক্রিকেটার বিথীকে দেখতে রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক- শিমুল ইসলাম


শরিফা বেগম শিউলী রংপুরঃ 

রংপুর নগরীর ২৬ নং ওয়ার্ডে নূরপুর এলাকার নারী ক্রিকেটার ও উইমেন্স ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিথী অসুস্থ হয়ে বাসায় পড়ে আছেন।  

বৃহস্পতিবার (২২অক্টোবর) সকালের দিকে তার নিজ বাড়িতে দেখতে যান রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা-শরিফা বেগম শিউলী,পল্লী টিভি রংপুর জেলা প্রতিনিধি-রবিন চৌধুরী রাসেল ও মেহেদী হাসান শিমুল। 

অসুস্থ বিথীকে দেখতে যেয়ে রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম  বলেন, রংপুরের নারী ক্রিকেটার ও উইমেন্স ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান- আরিফা জাহান বিথী খুব অসুস্থ। বিথী স্কুটি এক্সিডেন্টে করে ডান পায়ে ফ্যাক্সার হয়ে গেছে। তিনি ১৮ দিন থেকে বাসায় বিছানায় শুয়ে বসে অস্থির সময় পার করছে দূরন্ত বিথী। আল্লাহ তালা যেন বিথীকে দ্রুত সুস্থতা দান করেন। 

অসুস্থ বিথীকে দেখতে রংপুর রিপোর্টার্স ইউনিটির মহিলা বিষয়ক সম্পাদিকা শরিফা বেগম শিউলী, সাংবাদিক রবিন চৌধুরী রাসেল,মেহেদী হাসান শিমুল, সুমন ইসলাম, সাকিব উদ্দিন, আল-শাহরিয়ার জিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বিথী বলেন ২৬ অক্টোবর ২০২০ আমার উইমেন্স ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী, প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমি এখনো কোন প্রস্তুতি নিতে পারিনি,জাতীয় টিমের নারী ক্রিকেটার কয়েকজন বলছে রংপুরে আমার প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত থাকবে,কিন্তু আমি অসুস্থ থাকার কারণে বাহিরে যেতে পারছি না,ঘরে বসেই একটু একটু করে প্রতিষ্ঠা বার্ষিকীর কাজ গোছানোর চেষ্টা করছি,বাকিটা আল্লাহ ভরষা।

আপনারা আমার জন্য দোয়া করবেন,আল্লাহ যেন আমাকে দ্রুত সুস্থ করে তুলে।আমি সুস্থ হয়ে আমার পরিবার ও অসহায় হতদরিদ্র পিছিয়ে পড়া গরীব দুখীর পাশে থাকতে পারি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য