হাতীবান্ধায় বিপুলপরিমাণ ফেনসিডিল ও গাঁজাসহ আটক -১


হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় অভিযান চালিয়ে ১২০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজাসহ শাহার আলী (৫২) লামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার বনচৌকি এলাকার মাদক কারবারি শাহার আলীর বাড়ি থেকে উক্ত মাদকসহ তাকে আটক করা হয়। এসময় জাহাঙ্গীর আলম নামে অপর এক মাদক কারবারি পালিয়ে যায়। 

আটক শাহার আলী উপজেলার বনচৌকি এলাকার মৃত কালিমুদ্দিনের ছেলে। পলাতক মাদক কারবারি জাহাঙ্গীর আলম একই এলাকার আব্দুর রহমান মাস্টারের ছেলে জাহাঙ্গীর আলম।

 হাতীবান্ধা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদে ভিত্তিতে মঙ্গলবার ভোরে উপজেলার বনচৌকি এলাকার মাদক কারবারি শাহার আলীর বাড়িতে অভিযান চালায় হাতীবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ। পরে বাড়িতে তল্লাশী করে ১২০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধারসহ শাহার আলীকে আটক করা হয়। 

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একই এলাকার আব্দুর রহমান মাস্টারের ছেলে মাদক কারবারি জাহাঙ্গীর আলম পালিয়ে যায়। পরে মাদকসহ শাহার আলীকে থানা হেফাজতে নেয়া হয়।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক শাহার আলী ও পলাতক জাহাঙ্গীর আলমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৪(গ)/৪১ ধারায় মামলা হয়েছে।

আটক শাহার আলীকে আজ দুপুরে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতারের লক্ষে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ঐ ওসি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য