কুড়িগ্রামে ট্রেজারীতে সংরক্ষিত অচল ঘোষিত প্রায় দেড় কোটি টাকার স্ট্যাম্প ভস্মীভূতকরণ


রাশেদ কুড়িগ্রামঃ 

কুড়িগ্রাম জেলা ট্রেজারীতে সংরক্ষিত অচল ঘোষিত ব্যবহার অনুপযোগী ও চাহিদা বিহীন ১ কোটি ৪৩ লক্ষ ৭৮ হাজার ৮৩৮ টাকার বিভিন্ন ধরণেরর স্ট্যাম্প প্রকাশ্যে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। 

বুধবার (২৮ অক্টোবর) দুপুর দেড়টার সময় জেলা প্রশাসন চত্বরে স্ট্যাম্প ভষ্মিভূথকরণের সময় উপস্থিত ছিলেন- জেলা ট্রেজারীতে সংরক্ষিত অচল ঘোষিত ব্যবহার অনুপযোগী ও চাহিদা বিহীন স্ট্যাম্পসমূহ বিনষ্টকরণ কমিটির আহবায়ক জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, 

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজাউদ্দৌলা, সদর ইউএনও নিলুফা ইয়াছমিন, অভ্যন্তরিণ সম্পদ বিভাগের প্রতিনিধি ও জেলা সঞ্চয় অফিসের সহকারি পরিচালক কৃঞ্চ কুমার শীল, অর্থ বিভাগের প্রতিনিধি ও সহকারি সচিব মো. ফখরুল ইসলাম এবং ডাক বিভাগের প্রতিনিধি ও কুড়িগ্রাম ডাক বিভাগের হেড পোস্ট মাস্টার সুরভী শারমিন প্রমুখ।

এসময় ২ লক্ষ ৪ হাজার ৯৮ টাকার রাজস্ব স্ট্যাম্প, ১ কোটি ৩২ লক্ষ ১৯ হাজার ৬৪০ টাকার বিশেষ আঠালো কোর্ট ফি, ৯ লক্ষ ৫৪ হাজার ৫শ’ টাকার আঠালো কোর্ট ফি এবং ৬শ’ টাকার আবগারি স্ট্যাম্পসহ মোট ১ কোটি ৪৩ লক্ষ ৭৮ হাজার ৮৩৮ টাকার স্ট্যাম্প পুড়িয়ে বিনষ্ট করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য