ডোমারে আনছার আলী হসপিটাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের উদ্বোধন

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 

স্বল্প খরচে উন্নতমানের চিকিৎসাসেবা ও সঠিক রোগ নির্ণয়ের লক্ষ্যে নীলফামারীর ডোমারে আনছার আলী হসপিটাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে ডোমার-নীলফামারী সড়কের চিকনমাটি পাঠানপাড়া প্রশিকা মোড় সংলগ্ন এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। 

এসময় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, প্রেসক্লাব সভাপতি মো. মোজাফ্ফর আলী, গোমানাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, 

পৌর কাউন্সিলর মিজানুর রহমান তুলু, সাবেক কাউন্সিলর সেলিম রেজা, ট্রাক ট্রাংকলড়ি ইউনিয়নের সভাপতি মেরাজুল হক, আনছার আলী হসপিটাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের সত্ত্বাধিকারী অহিদুল্ল্যাহ, স্থানীয় মশিউর রহমান, আব্দুর রশীদ প্রমূখ উপস্থিত ছিলেন। শেষে দেশ ও জাতির শান্তি কামনায় দোয়া করা হয়।  

আনছার আলী হসপিটাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের সত্ত্বাধিকারী অহিদুল্ল্যাহ জানান, এখানে স্বল্প খরচে উন্নত ও আধুনিক মেশিনে বিভিন্ন রোগ নির্ণয় করা হবে। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিভিন্ন অপারেশন করা হবে। ২৪ ঘন্টা ডাক্তার ও প্রশিক্ষিত নার্সের তত্ত্ববধানে প্রতিষ্ঠানটি পরিচালিত হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য