পত্রিকার হকার মোসলেমকে, সাইকেল দিলেন এমপি শামীম

আঃ মতিন সরকার, গাইবান্ধাঃ 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার প্রবীণ পত্রিকার হকার মোসলেম আলীকে একটি বাই সাইকেল দিলেন স্থানীয় এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। গতকাল শনিবার উপজেলা পরিষদ চত্বরে হকার মোসলেমের হাতে সাইকেলটি তুলেদেন এমপি শামীম। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার কাজী লুতফুল হাসান, উপজেলা জাতীয় পাটির সহসভাপতি জহুরুল হক বাদশা, পৌর জাপার সভাপতি আব্দুর রশিদ সরকার ডাবলু, উপজেলা স্বেচ্ছাসেবক পাটির সভাপতি সরওয়ার হোসেন বাবু, বামনডাঙ্গা ইউনিয়ন জাপার সভাপতি রেজাউল ইসলাম, সাধারন সম্পাদক ইসমাইল হোসেন মুক্তিসহ উপজেলা, পৌর, ইউনিয়ন জাপার ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। 

দীর্ঘ ২৫ বছর ধরে মোসলেম আলী বাইসাইকেল চালিয়ে ৩৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে গাইবান্ধা জেলা শহর হতে পত্রিকা নিয়ে এসে সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পত্রিকা বিক্রি করে আসছে। তিনি উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের  স্থায়ী বাসিন্দা। পত্রিকা বিক্রি করে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৩ কন্যা সন্তানকে লালন পালন করেছেন। 

ইতিমধ্যে ছেলে মেযেদের বিয়ে হয়ে গেছে। ব্যবহৃত সাইকেলটি পুরাতন হওয়ায় চালানো কষ্টকর ছিল। সে কারনে তাকে সাইকেলটি প্রদান করেন এমপি। নতুন সাইকেল পাওয়ায় খুশি মোসলেম আলী। তিনি বলেন জীবনের শেষ মহুর্ত পযন্ত পত্রিকা বিক্রি করে বাঁচতে চাই। তিনি  বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকা কিত্রি করেন। 

এর আগে এমপি শামীম পৌরসভায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ, উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের দু’দিন ব্যাপী ই-ফাইলিং বিষয়ক প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্য রাখেন। পরে উপজেলা পরিষদ পার্কের বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য