সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সাদুল্লাপুর প্রেস ক্লাবে এমপি স্মৃতির


আঃ মতিন সরকার, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাদুল্লাপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

রবিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সাদুল্লাপুর প্রেসক্লাবে এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির  সভাপতি শাহজাহান সোহেল। 

এসময় সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি সাদুল্লাপুর প্রেসক্লাবের জন্য স্থায়ী জায়গা বরাদ্দ ও ভবন নির্মাণের আশ্বাস দেন। এছাড়া তিনি সাদুল্লাপুর-পলাশবাড়ী উপজেলার উন্নয়নমূলক কর্মকান্ডের ভবিষ্যত কর্মপরিকল্পনা তৈরীতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। 

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব, 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নবীনেওয়াজ, উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ জাকারিয়া খন্দকার, সহ-সভাপতি প্রভাষক আবদুল জলিল সরকার, ওসি মোঃ মাসুদ রানা, ইত্তেফাকের জেলা প্রতিনিধি তাজুল ইসলাম রেজা, প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য