এটর্নি জেনারেলের মৃত্যুতে আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হাজী সাইফুল ইসলাম এর শোক প্রকাশ

চৌধুরী নুপুর নাহার তাজ  দিনাজপুরঃ

এটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হাজী সাইফুল ইসলাম এ্যাডভোকেট।

এক শোক বার্তায় তিনি বলেন, এটর্নি জেনারেল মাহবুবে আলম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা, জাতীয় চার নেতা হত্যা এবং সংবিধানের ত্রয়োদশ সংশোধনীসহ অসংখ্য ঐতিহাসিক মামলার শুনানি করেছেন।

তিনি আরও বলেন, দেশের আইন ও বিচার বিভাগকে স্বচ্ছ ও জবাবদিহিতার আওতায় এনে যারা আন্তর্জাতিক পর্যায়ে দেশের সুনাম বৃদ্ধি করেছেন এটর্নি জেনারেল মাহবুবে আলম তাদের মধ্যে উল্লেখযোগ্য। জীবনের শেষ সাতটি বছর তিনি রাষ্ট্রের প্রধান আইনজীবী হিসেবে যে বিচক্ষণতার স্বাক্ষর রেখেছেন, সেটিও ভুলবার নয়।

তিনি একজন প্রথিতযশা আইনজীবী হিসেবে জাতীয় গুরুত্বপূর্ণ অনেক আইনি বিষয়ে অত্যন্ত দক্ষতার সাথে ভূমিকা রেখেছেন এবং সবসময় ন্যায়নিষ্ঠায় থেকে আইনপেশায় নিয়োজিত ছিলেন, যা অনুসরণীয় হয়ে থাকবে।

অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক হাজী সাইফুল ইসলাম। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য