ডোমারে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার; অপহরণকারী গ্রেফতার

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 

নীলফামারীর ডোমারে দশম শ্রেণির  স্কুল পড়ুয়া ছাত্রীকে পরিবারের সহযোগীতায় অপহরণের দশম দিনে ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকালে ঢাকা আশুলিয়া থেকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। 

রবিবার দুপুরে অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে তার বাবা-মায়ের জিম্মায় দেওয়া হয়। মামলার এজাহার সূত্রে জানাযায়, নীলফামারীর সদর উপজেলার গোড়গ্রাম এলাকার তিলবাড়ি গ্রামের দীনেশ রায়ের ছেলে উত্তম রায় গত ১৬ সেপ্টেম্বর মোবাইল ফোনে ডোমার উপজেলার বাদল চন্দ্র রায়ের দশম শ্রেণি পড়–য়া মেয়েকে ডেকে নিয়ে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অপহরণ করে ঢাকায় জনৈক ব্যক্তির বাড়ীতে অবস্থান করে। 

ওইদিন রাতেই বাদল চন্দ্র রায় মেয়ে নিখোঁজের একটি সাধারন ডায়েরী করেন। ডোমার থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীর অবস্থান সনাক্ত করে অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করলেও তার সহযোগীরা পালিয়ে যায়।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ওই স্কুল ছাত্রীর বাবা থানায় একটি এজাহার দায়ের করেছে। গ্রেফতারকৃত উত্তম রায়কে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য