বালু ভর্তি ট্রাকে ২৫৯ বোতল ফেন্সিডিল পাঁচার, গ্রেপ্তার ২

চৌধুরী নুপুর নাহার তাজ,  দিনাজপুরঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে বালু ভর্তি ট্রাকে ফেন্সিডিল পাঁচার কালে ভারতীয় আমদানি নিষিদ্ধ ২৫৯ বোতল ফেন্সিডিল সহ দুজন মাদক পাঁচার কারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক পাঁচার কারীরা হলো, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার জসাই দূর্গাপুর গ্রামের মৃত জবিবর রহমানের ছেলে ট্রাক ড্রাইভার রশিদুল আলম এরশাদ (৩০) এবং অপরজন একই উপজেলার মুন্সিপাড়া ভবেরবাজার এলাকার মৃত সামসুল হকের ছেলে হেলপার সাদেকুল ইসলাম সাদ্দাম (৩৩)।

 মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ওসি আজিম উদ্দীনের নেতৃত্বে এসআই রাশেদুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের কলাবাড়ী ভান্ডারী বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করেন। 

এ সময় পাশ্ববর্তী বিরামপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সন্দেহভাজন বালু বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-  ট- ২২ - ৭৯৯৩) থামিয়ে তল্লাশি চালালে বালির উপরে থাকা চটের বস্তার ভিতর থেকে ২৫৯ বোতল ফেন্সিডিল জব্দ করে তারা। 

ঘোড়াঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা মাদক পাঁচারের কথা স্বীকার করেছে। তারা দিনাজপুরের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে মোটা অর্থের বিনিময়ে দেশের বিভিন্ন প্রান্তে পাঁচার করে। 

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করা হয়েছে। এই মাদক সংগ্রহ ও সরবরাহের সাথে আর কারা কারা জড়িত তা আমরা খতিয়ে দেখছি এবং মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য