দিলনেওয়াজ খানের মায়ের মৃত্যুতে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে সৈয়দপুরে এলেন নৌ প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ
সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খানের মায়ের মৃত্যুতে শোকাহত পরিবারের সাথে দেখা করলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী মো. খালিদ মাহমুদ চৌধুরী। গতকাল শনিবার রাতে  বিমানযোগে ঢাকা যাওয়ার পথে সন্ধ্যায় শহরের মুন্সিপাড়াস্থ দিলনেওয়াজ খানের মা সদ্য প্রয়াত কাওসার পারভিনের বাসভবনে আসেন তিনি।

এসময় মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  দিলনেওয়াজ খানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সকলের সাথে কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন মরহুমা কাওসার পারভিনের ভাগ্যহত পুত্র বাদশা খান, দিলনেওয়াজ খান, সাজু খান, দিলওয়ার খান, কন্যা পারভীন নাজসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী পরিবারের সকল সদস্যকে ধৈর্য ধারন করার আহবান জানিয়ে প্রয়াত কাওসার পারভিনের রুহের মাগফিরাত কামনা করেন। সেখানে তিনি প্রায় একঘন্টা অবস্থান করেন। এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক, 

জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.রমিজ আলম, 

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী,সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান, সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.মোজাম্মেল হক, 

নীলফামারী সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.মাসুদ রানা, সৈয়দপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ ও মো. মোস্তফা ফিরোজ প্রমুখ।

এদিকে মায়ের মৃত্যুতে সমবেদনা জানাতে সৈয়দপুরে আসায় শোকাহত পরিবারের পক্ষ থেকে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীকে কৃতজ্ঞতা জানিয়েছেন সৈয়দপুর  উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিলনেওয়াজ খান। পরে মন্ত্রী ইউএস বাংলার একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। 

এসময় তাঁকে বিদায় জানান আওয়ামীলীগ ও অঙ্গদলের নেতৃবৃন্দ। উল্লেখ্য, গত বুধবার সকাল সাড়ে ৯টায় মরহুম নাঈম খানের স্ত্রী ও উত্তরা ইপিজেডস্থ কেপি ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শিল্পপতি ও সমাজসেবক প্রয়াত পারভেজ খানের মা কাওসার পারভীন (৭৮) মুন্সিপাড়াস্থ বাসভবনে ইন্তেকাল করেন। 

ওইদিন বাদ নামাজে এশা শহরের বিমানবন্দর সড়কস্থ ফাইভ স্টার মাঠে জানাজা শেষে মরহুমাকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয় শুক্রবার শহরের মুন্সিপাড়াস্থ বাসভবনে মরহুমার কুলখানি অনুষ্ঠিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য