গোবিন্দগঞ্জে অটোভ্যান চালককে হত্যা করে অটো ভ্যান ছিনতাই

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় দিলবার (১৭)নামের এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার পুলিশ। পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের বৈরাগীর হাট তদন্ত কেন্দ্র এলাকার বটতলা গ্রামের টকোরগাড়ী নামক স্থান থেকে অটো ভ্যান চালক দিলবারের লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই ইউনিয়নের পিয়ারপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

১৩ সেপ্টেম্বর রবিবার সকালে স্থানীয়রা বটতলা গ্রামের ধান ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত'র পরিবারিক সূত্র জানায়, দিলবার একজন অটোভ্যান চালক,সে প্রতি দিনের ন্যায় গতকাল শনিবার  বিকালে বাড়ী থেকে ব্যাটারীচালিত অটোভ্যান নিয়ে বের হলেও আর বাড়ী ফিরে আসেনি। 

সে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। সকাল বেলা তার মৃহদেহ ধান ক্ষেতে পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দিলবারের লাশ সনাক্ত করেন,তার  মা দোলেনা বেগম,ভাই দেলোয়ার ও মামা নুনু মিয়া। নিহত দেলবারের গলায় গামছা পেঁচানো, শরীরে রক্তাক্ত জখমের চিহ্ন ছিলো,এবং রাস্তার অন্য পাশে তার জুতা পাওয়া যায়। ধারনা করা হচ্ছে, দুবৃত্তরা দিলবারকে মারপিট ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে অটোভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিলন চ্যাটার্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ধারনায় অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে দিলবর হত্যার শ্বিকার হতে পারে। 

তবে তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য