ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ ও সমাবেশ

রফিক গাইবান্ধা প্রতিনিধিঃ 

সিলেটের এমসি কলেজের ছাত্রলীগ কর্মীদের দ্বারা স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। সোমবার(২৮ সেপ্টেম্বর)  দুপুরে জেলা ছাত্রদলের আয়োজনে বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা।

এর আগে তারা জেলা বিএনপির কার্যালয় থেকে একটি মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পরে মিছিলটি কার্যালয়ের সামনে এসে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতির  খন্দকার জাকারিয়া জীম,  জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুরজ্জামান তরেক, 

সদর থানা ছাত্রদলের আহবায়ক ইমাম হাসান আলাল,পৌর ছাত্রদলের আহবায়ক সুজন পারয়ারি, গাইবান্ধা সরকারি কলেজের আহবায়ক সাইফুল ইসলাম শাওন, ফুলছড়ি থানা ছাত্রদলে সদস্য সচিব আসিফ সাজ্জাদ সরকার ছোটনসহ জেলা উপজেলার নেতা কর্মীরা। 

সমাবেশে বক্তরা বলেন, সারাদেশে ধর্ষণ, খুন ও নির্যাতন বেড়েই চলছে। সম্প্রতিক  সিলেটে এমসি কলেজের ছাত্রলীগ নেতা কর্মী,  স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ করে এবং খাগরাছড়ীতে মানসিক ভারসমহীন আদিবাসি নারীকে গনধর্ষণের জরিতদের শাস্তির দাবি জানান বক্তরা। এ সময় সরকারের কঠোর সমালোচনা করেন তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য