ইউএনও ওয়াহিদা ও তাঁর বাবা’র উপর হামলার প্রতিবাদে ডোমারে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 
দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তাঁর মুক্তিযোদ্ধা বাবা ওমর আলীর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে নীলফামারীর ডোমার উপজেলায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

মঙ্গলবার সকাল ১১টায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যৌথ আয়োজনে  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন রাস্তায় ঘন্টাব্যাপী মানব বন্ধন ও সমাবেশে বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানেরা অংশগ্রহন করে।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরন্নবী’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ডেপুটি কমান্ডার এম এ কবীর,সহকারী কমান্ডার গোলাম রব্বানী, পৌর কমান্ডার ইলিয়াছ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আল আমীন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা সজীব প্রমূখ।

বক্তরা বলেন ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ও তাঁর বাবা’র উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা নিছক কোন চুরির ঘটনা নয়। এটি পরিকল্পতি ভাবে হত্যার উদ্দ্যেশে হামলা করা হয়েছে। সরকারের ভিতরে কিছু যুদ্ধাপরাধীর পরিবারের সদস্যরা ঢুকে পড়েছে। 

তারা অনৈতিক কোন সুবিধা না পেলে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের উপর হামলা করছে।  সরকারকে দ্রুত মুক্তিযোদ্ধা ও তাঁর পরিবারের সদস্যেদের জন্য সুরক্ষা আইন করার দাবী জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য