নিখোঁজের পর ডোবায় মিলল দুই শিশুর মরদেহ


রফিক, স্টাফ রিপোর্টারঃ 

গাইবান্ধায় নিখোঁজের ১ ৫ ঘন্টা পর বাড়ীর পাশে ডোবা থেকে সাত বছরের শিশু আব্দুল্লা আল মামুন ওরফে শিমুল ও নয় বছরের শিশু ছামিউর রহমান শিমান্তের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৬  সেপ্টেম্বর) দুপুরে শিশু দুটির মরদেহ গাইবান্ধা জেলা হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। এর আগে শুক্রবার রাতে সুন্দরগঞ্জ উপজেলার সর্বানান্দ ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লা আল মামুন ওরফে শিমুল তালুক সর্বানান্দ গ্রামের আমিনুর রহমানের ছেলে, এবং ছামিউর রহমান শিমান্ত একই গ্রামের মমিনুর ইসলামের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই শফিকুজ্জামান বলেন, নিহত দুই শিশু শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন খুঁজতে থাকে তাদের। খোঁজার এক  পর্যায়ে রাত ৯ টা দিকে বাড়ীর পাশে আনন্দবাজার এলাকায় একটি ডোবায় মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। 

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এঘটনায় সুন্দরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আইসি আরো জানান,  ময়নাতদন্ত শেষে দুই শিশুর মরদেহ তাদের পরিবারের কাছে দেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য