দিনাজপুর শিক্ষাবোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত


চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুরঃ 

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়ন আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন-এর কেক কাটেন প্রধান অতিথি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক। পাশে রয়েছেন শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ মাসুদ আলম, সাধারণ সম্পাদক মোঃ গোলাম রাব্বানীসহ অন্যান্য অতিথি ও নেতৃবৃন্দ।

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক।

২৮ সেপ্টেম্বর সোমবার দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ মাসুদ আলম- এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক বলেন, 

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব সরকার। বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনের লক্ষ্যে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা সকলে একযোগে কাজ করলে হবে যেমন দেশের উন্নয়ন ও তেমনি ঘটবে শিক্ষার প্রসার। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নও পূরণ হবে।

তাই শেখ হাসিনার সরকারের উন্নয়নের উপর আস্থা রাখতে হবে। শিক্ষার সম্প্রসারণ ও উন্নত শিক্ষার জন্য যা যা প্রয়োজন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব কিছুই করবেন জানিয়ে কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, চিন্তা করে দেখেন শিক্ষার মান উন্নত করার জন্য এবং শিক্ষিত জাতি গড়ে তোলার জন্য যা প্রয়োজন তা সব কিছুই করছেন বর্তমান সরকার। আর সেটাই হলো শেখ হাসিনা সরকারের মূল লক্ষ্য।

দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মো. ফারাজ উদ্দীন তালুকদার, বিদ্যালয় পরিদর্শক আবু হেনা মোস্তফা কামাল, উপ-বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মোঃ আলতাফ হোসেন, উপ-সচিব ড. মোঃ আব্দুর রাজ্জাক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য