তেঁতুলিয়ায় প্রতিবেশির হামলায় একজন নিহত; আটক -১

মোঃ কামরুল ইসলাম কামু পঞ্চগড়ঃ   
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বিদ্যুৎ সংযোগের জের ধরে   প্রতিবেশীদের হামলায় মোঃ খলিল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের মাথাফাটা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। সে ওই গ্রামের মৃত নছর আলীর পূত্র। 

বাড়ির ওপর দিয়ে নেসকোর বিদ্যুৎ সংযোগ সরানোর কথা বলায় প্রতিবেশীর হামলায় তার মৃত্যু হয়।পরে খলিলের মৃত দেহ তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের মাথাফাটা গ্রামের ভ্যান চালক খলিলের বাড়ির ওপর দিয়ে নেসকোর বিদ্যূৎ সংযোগ গেছে প্রতিবেশী সোলায়মান, বক্কর ও এনামুলদের বাড়িতে। 

খলিল ঘর মেরামত করার জন্য প্রতিবেশীদের বিদ্যুৎ সংযোগ সরানোর কথা বলে। এ নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে বাত বিতন্ডা হয়। তখন  তারা তিনজনই খলিলকে ধরে বেধড়ক মারপিট শুরু করে। এতে খলিল অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়। ঘটনার পর পরই প্রতিবেশী সোলায়মান, বক্কর ও এনামুল পালিয়ে যায়।

তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার পলাশ চন্দ্র সাহা জানান ‘হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহুরুল ইসলাম জানান, লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে এবং সোলায়মান সহ ৮ জনকে আসামি করে একটি মামল দায়ের করা হয়েছে।  সোলায়মান  আটক আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ