ডোমারে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার:  
নীলফামারীর ডোমারে তারুণ্যের উদ্দ্যোগে করোনা দূর্গতদের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে  উপজেলার বামুনীয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় ও বিকালে চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয় মাঠে এক্টিভিস্টা নীলফামারী খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণের আয়োজন করেন।

উদয়ঙ্কুর সেবা সংস্থা ও একশন এইড বাংলাদেশ এর আর্থিক সহযোগীতায় ২৭০জন করোনায় দূর্গত অসহায় পরিবারের মাঝে উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত সামগ্রী বিতরণ করেন। 

বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিল ২৫ কেজি চাল, মসূর ডাল ২ কেজি, সয়াবিন তেল ২ লিটার, লবন ২ কেজি, আটা ৩ কেজি, আলু ৫ কেজি, সাবান ৪টি, ডিটারজেন্ট ২ কেজি, স্যানিটাইজার একটি ও এক প্যাকেট ন্যাপকিন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার ফিরোজুল ইসলাম,বামুনীয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট, উদয়ঙ্কুর সেবা সংস্থা’র প্রকল্প সমন্বয়কারী নির্মল রায়, বামুনীয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান মনোরঞ্জন রায় ও মমিনুর রহমান প্রমূখ।

অপরদিকে সকালে ডোমার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানুর সভাপতিত্বে পরিষদ চত্ত্বরে এলজিএসপি-৩ স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে দরিদ্রদের মাঝে মাস্ক, হাত ধোয়া সাবান, ব্লিচিং পাউডার বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য