পলাশবাড়ীতে খাদ্য গোডাউন পরিদর্শন ও বৃক্ষ রোপনে এ্যাড.স্মৃতি এমপি

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ
বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ২৫ আগস্ট মঙ্গলবার সকালে আচমকা পলাশবাড়ী উপজেলার খাদ্য গোডাউন পরিদর্শন করেন এবং পরিদর্শন শেষে খাদ্য গোডাউন চত্বরে ফলজ বৃক্ষ রোপন করেন। 

পরিদর্শনে তিনি উপজেলার খাদ্য গোডাউন অফিসের সকল কর্মকর্তার সাথে কথা বলেন এবং গোডাউনে মজুদ কৃত চালের মান দেখেন। তিনি এসময় সংগ্রহকৃত চালের মান পরীক্ষা নিরীক্ষা করার উপর গুরুত্বারোপ করেন । এসময় তিনি আরো বলেন,নিম্নমানের ও খাওয়ার অযোগ্য কোন ধান চাল পাওয়া গেলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব কামরুজ্জামান নয়ন, উপজেলা খাদ্য কর্মকর্তা মাহাবুব খন্দকার ,উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা আব্দুল কাদের বকশী, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ চন্দ্র সাহা, গাইবান্ধা জেলা বাসমিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লব, 

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহব্বায়ক আমিনুল ইসলাম প্রধান পাপুল, বিশিষ্ট ব্যবসায়ি মনিরুজ্জামান ফুল মিয়া,সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান শেখ ফরিদ সহ উপজেলার বিভিন্ন নেত্রী বৃন্দ।

উপজেলার খাদ্য গোডাউন পরিদর্শন শেষে তিনি উপজেলা পরিষদের অফিসারদের সাথে মতবিনিময় সভা করেন। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধান, 

বাংলাদেশ আওয়ামীলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও পলাশবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। এরপর তিনি উপজেলা পরিষদে বঙ্গবন্ধু হলরুমে নারীর ক্ষমতায়ণ শীর্ষক গ্রাম আদালত নারী ক্ষমতায়ন শীর্ষক কর্মশালার প্রধান অতিথি হিসাবে অংশ নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য