ঠাকুরগাঁয়ে নিখোঁজ স্বামীকে ও সন্তানকে ফিরেপেতে স্ত্রী ও পিতার সংবাদ সম্মেলন

মেহেদী হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধি: 
ঠাকুরগাঁয়ে নিখোঁজ স্বামীকে ও সন্তানকে ফিরেপেতে স্ত্রী ও পিতার সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী পরিবারদ্বয় । মঙ্গলবার  দুপুর ৩টায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে নিখোঁজ ব্যক্তির সন্ধানে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । 

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিখোঁজ দোলোয়ার হোসেনের স্ত্রী শিরিনা বেগম,ও নিখোঁজ সালেউর ইসলামের পিতা মোঃ আজিজুর রহমান দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায় প্রাণ নগর গ্রামের দেলোয়ার হোসেনের বন্ধু ঠাকুরগাঁও জেলা পীরগঞ্জ উপজেলার কোটাপাড়া গ্রামের ছালেউর রহমান দীর্ঘদিন ধরে ঢাকায় সবুজবাগে রিস্কা চালাতো ।

দুইজনই গত ০৫ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখ নিখোঁজ হয়। গত ০৬ফেব্রুয়ারি ২০২০তারিখে সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিখোঁজ দেলোয়ার হোসেনের স্ত্রী শিরিনা বেগম ও অপর নিখোঁজ ব্যক্তি ছালেউর রহমানের পিতা আজিজুর রহমান ৯ ফেব্রুয়ারি ২০২০ খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

কিন্তু দীর্ঘ ০৭ মাস পেরিয়ে গেলেও উভয় পরিবারের সদস্যরা নিখোঁজ ব্যক্তির সন্ধান পায়নি। এ অবস্থায় নিখোঁজ দেলোয়ার হোসেন ও ছালিউর রহমানের সন্ধানের জন্য প্রধানমন্ত্রী ,স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছেন উভয় পরিবারের সদস্যরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য