ঠাকুরগাঁওয়ে দরিদ্র পরিবারের মাঝে অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মেহেদী হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 
বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে দরিদ্র পরিবারের মাঝে অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। গতকাল রোববার পৌর শহরের গোবিন্দনগরস্থ সংস্থার নিজস্ব কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়। 

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মুনসুর আলী, কাউন্সিলর ও জেলা মহিলালীগের সভাপতি দ্রৌপদী দেবী আগারওয়ালা, ওয়ার্ল্ডভিশন এপি ম্যানেজার লিওবার্ট চিসিম, এনরিচ্ প্রকল্প ম্যানেজার অসীম কুমার চ্যাটার্জি,  প্রোগ্রাম অফিসার পারুল বেগম, সুশীল চন্দ্র মন্ডল, সুসময় মানকিন, নেলসন সরেন ও হিসাব কর্মকর্তা স্বপন ঢাকী প্রমূখ। 

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে সদর উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২২০ টি অসহায় পরিবারের সদস্যদের বিকাশের মাধ্যমে প্রত্যেক পরিবারকে ৩ হাজার করে টাকা প্রদান করা হয়। এছাড়াও ২৬১ দরিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। 

সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারে ২০ লিটার ধারণ ক্ষমতার ১টি প্লাষ্টিকের গামলা, ১টি ট্যাপকলযুক্ত বড় বালতি, ১টি সাবান কেস, ৫টি বড় স্যাভলন সাবান, ১০টি কাপড়ের মাস্ক, ২ বক্স নেপকিন ও ১কেজি ডিটারজেন্ট পাউডার বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ