২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে দোয়া ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও দুঃস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে সিরাজদিখান উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে বিশেষ মোনাজাত ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। পরে উপজেলার হাসপাতাল, এতিমখানা, বেদে পল্লিসহ বিভিন্ন স্থানে ৩ হাজার দুঃস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান।

এছাড়া যুবলীগ যুগ্ন আহবায়ক মাসুদ লস্করের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ কমিটির সদস্য শেখ মো. জাকির হোসেন, প্রফেসর গিয়াস উদ্দিন,

লতব্দি ইউপি চেয়ারম্যান এসএম সোহরাব হোসেন, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল করিম, জেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আবু সাঈদ, যুবলীগ নেতা জাহিদ সিকদার, আরিফ রশীদসহ আরো অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য