আগামী বছরে রংপুর মহানগরীর উন্নয়ন হবে দৃশ্যমান

রেদওয়ান হিমেল রংপুরঃ
রংপুর সিটি কর্পোরেশনের মেয়র  মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আগামী বছরের মধ্যে রংপুর মহানগরীর উন্নয়ন হবে দৃশ্যমান। প্রায় ৩শ” কোটি টাকা ব্যয়ে নগরীর বিভিন্ন রাস্তার নির্মাণ কাজ চলমান রয়েছে। 

আশাকরী নগরীর রাস্তা নিয়ে অভিযোগ করার কেউ থাকবেনা। তবে একটা কথা আমি ফেরেস্তা নই। আমি আপনাদেরই মত একজন মানুষ। আমারও ভুলত্রুটি থাকতে পারে। আমাকে আপনারা তা আঙ্গুল দিয়ে দেখিয়ে দিবেন। 

আমি আমার সর্বোচ্চ দিয়ে উন্নয়নের চেষ্ঠা করে যাচ্ছি। আগামীতেও করে যাবো ইনশাল্লাহ। শনিবার (১৮ জুলাই) রংপুর মহানগরীর ঐতিহ্যবাহী নবাবগঞ্জ বাজারে চলাচল পথ প্রশস্ত ও পয়ঃনিষ্কাসনের লক্ষে পেভমেন্ট লাইল্স স্থাপন ও অভ্যান্তরিন ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এ সব কথা বলেন। 

নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি ও জেলা পরিষদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আলতাফ হোসেন, 

২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহাবুবুর রহমান মঞ্জু ও রংপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মোঃ আজম আলী, সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আসাদ ও পুরাতন নবাবগঞ্জ বাজার জামে মসজিদের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম মুকুল। 

এ সময় বক্তব্য রাখেন নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সজিবর রহমান,সহ-সভাপতি আশরাফ আজাদ জরিপ, সহ-সাধারণ সম্পাদক আনিছুর রহমান রাজু, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আফছার আলী, 

কার্যকরী সদস্য আলহাজ্ব ওমর ফারুক ও ২৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রতিনিধি মাহাবুব হাসান সোহেল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য