চার ছাত্র মিলে কিশোরীকে জোর করে রেপ, ভিডিও অনলাইনে

এক তরুণীকে ডেকে নিয়ে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে বেসরকারি কলেজের চার ছাত্রের বিরুদ্ধে। সেটা গত মার্চের ঘটনা। গত সপ্তাহে সেই গণধর্ষণের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর থানায় মামলা করা হয়। অবশেষে গতকাল বুধবার বেসরকারি কলেজের পাঁচ ছাত্রকে গ্রেপ্তার করে ভারতের কর্নাটকের পুলিশ‌।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, গ্রেপ্তার পাঁচ ছাত্রের মধ্যে একজন ওই তরুণীর পূর্ব পরিচিত। গত মার্চের প্রথম সপ্তাহে বেসরকারি কলেজের চার ছাত্র ওই কিশোরীকে গাড়িতে করে নিয়ে যায় জঙ্গলের পাশের একটি এলাকায়। সেখানে তাকে গাড়ি থেকে নামিয়ে ধর্ষণ করা হয়। তারা সেই ঘটনার ভিডিও করে রাখে। ঘটনার কথা বাইরে বললে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ারও ভয় দেখানো হয়েছিল তরুণীকে।

সেই ভিডিওতে দেখা যায়, তিনজন মিলে ওই তরুণীকে ধর্ষণ করছেন এবং একজন ওই ঘটনার ভিডিও করছেন। গত সপ্তাহে সেই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই পুলিশের মিডিয়া সেলের নজরে আসে। তারপর পুলিশ বিষয়টি নিয়ে মামলা দায়ের করে এবং অভিযুক্তদের ধরতে দুটি দল গঠন করে। সেই ভিডিও দেখেই ওইদিনের ঘটনায় যুক্ত চারজনকে গ্রেপ্তার করে। অপর এক ছাত্রকে পুলিশ গ্রেপ্তার করে ধর্ষণের ঘটনার ভিডিও ছড়িয়ে দেওয়ার জন্য।

পুলিশ জানিয়েছে, নির্যাতিত ওই তরুণী দলিত সম্প্রদায়ের। তিনি একটি কলেজে ছাত্রী। কর্নাটক পুলিশের এক উচ্চপদস্থ অফিসার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করার জন্য সাধারণ মানুষের কাছে আবেদন জানিয়েছেন। ওই ভিডিও ছড়ানোর অভিযোগে গ্রেপ্তারির হুঁশিয়ারিও দিয়েছেন। ঘটনা সামনে আসতেই ওই পাঁচ ছাত্রকে বহিষ্কার করেছেন কলেজ কর্তৃপক্ষ।
/বিডি২৪লাইভ!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ