সৈয়দপুর ভ্রাম্যমান আদালতে গাঁজা বিক্রেতার কারাদন্ড

মিজানুর রহমান মিলন স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর সৈয়দপুরে গাঁজা বিক্রির দায়ে মাদক,ব্যবসায়ী এক যুবকের ছয় মাসের কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। 

গতকাল শনিবার বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই রায় প্রদান করেন।

সৈয়দপুর থানা পুলিশ জানিয়েছে ,সাজাপ্রাপ্ত মো. রনি (৩০) গতকাল শনিবার বিকেলে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে হোটেল নিরিবিলি এন্ড রেস্টুরেন্টের সামনে গাঁজা বিক্রি করছিল।গোপনসূত্রে এ খবর পেয়ে সেখানে পৌঁছে ওই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে  আটক করে সৈয়দপুর থানা পুলিশ।

এ সময় তাঁর শরীর তল্লাশি করে ১১ পুড়িয়া গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে গাঁজা বিক্রির দায়ে গাঁজা বিক্রেতা মো. রনিকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় এবং এক হাজার টাকা জরিমান করা হয়। 

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম ওই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত  মো. রনি (৩০) শহরের কাজীপাড়া মৃত বাবলুর ছেলে। ভ্রাম্যমান আদালতে গাঁজা বিক্রেতা 

রনির দন্ডের বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান বলেন, আজ রোববার তাকে নীলফামারী কারাাগরে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য