সুনামের সাথে এগিয়ে চলছে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ

মোঃ সাদিক-উর রহমান শাহ্ (স্কলার) রংপুর ব্যুরোঃ 
নীলফামারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক ও অধ্যক্ষ অনলাইনের মাধ্যমে শিক্ষার্থীদের ক্লাস করে যাচ্ছেন।   

গত মে মাসের প্রথম সপ্তাহ থেকে অনলাইনের মাধ্যমে  শিক্ষার্থীদের ক্লাস করে যাচ্ছেন সপ্তাহে দুই দিন।  কেমিস্ট ডিপার্টমেন্টের শিক্ষক মোঃ মনিরুজ্জামান, ইলেকট্রনিক্যাল শিক্ষক আব্দুল হামিদ এবং 

অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রকৌশলী মোঃ সিদ্দিক সফিকুল ইসলাম শিক্ষার্থীদের অনলাইন লাইভে ক্লাস নিচ্ছেন।   স্কুল এন্ড কলেজের বিষয়ে জানতে চাইলে, 

অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সিদ্দিক সফিকুল ইসলাম বলেন, " এই প্রতিষ্ঠানে এসএসসি এইচএসসি এবং চার বছরের ডিপ্লোমা কোর্সে মোট শিক্ষার্থী ১হাজার ৩ শত। তার মধ্যে ১ শত ৮০জন মহিলা শিক্ষার্থী। 

অনেক দূরদূরান্তের ছাত্র ছাত্রী রয়েছে, তাদের আবাসিক ভাবে থাকার জন্য ছাত্রাবাস প্রয়োজন, তাহলে ফলাফল ভালো হবে। নতুন একটি ৫তলা একাডেমিক ভবনের কাজ শুরু হবে, আশা করছি খুব  শীঘ্রই কাজ চালু হবে "।  

অত্র প্রতিষ্ঠানের এলাকার বাসিন্দারা খুশি যে, এই ভকেশনাল ট্রেনিং সেন্টার থেকেই আজকের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ। সেটা প্রতিষ্ঠিত করেছেন, নীলফামারীর গর্বিত সন্তান মাননীয় এমপি আসাদুজ্জামান নূর মহোদয়।।  

এলাকার বাসিন্দা কাসেম বলেন, " এখানে যা কিছু হয়েছে, সব আমাদের অবিভাবক মাননীয় সংসদ সদস্য জননেতা আসাদুজ্জামান নূর মহোদয়ের সদিচ্ছার প্রতিফলন। আমরা তার কাছে আবেদন করছি, একটি নতুন করে, শিক্ষার্থীদের থাকার জন্য ছাত্রাবাসের ঘোষণা দেবেন  ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য