নীলফামারীর জলঢাকায় আইশা ট্রাক্টরসহ টলি চুরি গ্রেফতার-২

রংপুর ব্যুরো অফিসঃ 
নীলফামারীর জলঢাকা উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহমুদার রহমানের ছোট ভাই হাফিজুর রহমানের আইশার লাল রঙের ট্রাক্টরটি টলিসহ গত শনিবার (২৭ জুন) ভোর বেলায় চুরি হয়। 

যাহার মডেল নং- ৪৮৫, এয়ারকুল ইঞ্জিন নং-৫২৭৭২৭২১১৫৩০, চেসিস নং-৯২৭৭১১৫২৪৪৮৯, ফুয়েল পাম্প নং-৮৬৯১০৫০৮৫, ব্যাটারী নং-৩৬১২৪, হর্সপাওয়ার(অশ্ব শক্তি)-৪৫ এবং ৩- সিলিন্ডার। 

গত শনিবার (২৭ জুন) রাতে পূর্ব খুটামারা হাজিপাড়ার মৃত. মহিম উদ্দিনের ছেলে, চুরি যাওয়া ট্রাক্টরের ড্রাইভার মোসলেম উদ্দিন তার বাড়ির পার্শ্ববর্তী লোকমানের ছেলে অন্য এক ট্রাক্টরের ড্রাইভার আনারুল ইসলামের বাড়ির উঠানে রেখে প্রতিদিনের ন্যায় বাড়িতে যায়। 


পরে দিন রোববার সকালে ট্রাক্টরের ড্রাইভার মোসলেম উদ্দিন গাড়ী নিতে আসলে ট্রাক্টরসহ টলিটি রেখে যাওয়া স্থানে নেই। অনেক খোজাখুজি করে না পাওয়ায়, ট্রাক্টরের মালিক হাফিজুর রহমান রোববার (২৮ জুন) জলঢাকা থানায় একটি সাধারন ডাইরী করেন, যাহার নং-১২৯৪। 

সাধারন ডাইরীর সূত্র ধরে অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে লোকমানের ছেলে আনারুল ইসলাম ও একই এলাকার মৃত. কান্দুরা মামুদের মমিনুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। 

তবে অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান মুঠো ফোনে বলেন, তাদেরকে আদালতে পাটানো হয়েছে। তাদের জবানবন্দি পেলে পরবর্তী বিষয়ে জানানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য