ডিমলায় পথচারী ও ব্যবসায়ীদের মাঝে এমপি’র ব্যক্তিগত সহকারী’র মাক্স বিতরণ

জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোটারঃ 
নীলফামারীর ডিমলায় পথচারী ও ব্যবসায়ীদের মাঝে উপহার হিসেবে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। 

সোমবার (২২-জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত সোসাল মিডিয়া ফেইসবুক গ্রুপ ”হামার ডিমলা” এর আয়োজনে উপজেলার বাবুরহাট বাজারে প্রায় ৪ হাজার মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

বিশ্বের অন্যান্য দেশের সাথে বাংলাদেশেও মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ এবং মৃত্যুর সংখ্যা দিন-দিন বেড়েই চলছে। সরকারের পাশা-পাশি বিভিন্ন রাজনৈতিক, 

সামাজিক সংগঠন, জিও-এনজিও সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারপরও অসাবধানতাবশত স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব না মেনেই সাথে মুখে মাক্স ব্যবয়ার না করেই রাস্তা সহ বাজারেে এসে করছে কেনাকাটা। 

যা নিজের এবং অন্যের জন্য হয়ে উঠতে পারে মারাত্তক স্বাস্থ্য ঝুঁকি। তা মাক্স ব্যবহার ১০০% নিশ্চিত করতে নিজস্ব অর্থায়নে ওই সব পথচারী সহ সব ধরনের দোকান মালিক সহ দোকানে থাকা সহকারীদের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন । 


ফেইসবুক গ্রুপ ”হামার ডিমলা” গ্রুপের অন্যতম সদস্য,  নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার এর ব্যক্তিগত সহকারী সাইয়েন কাদির কানন। 

বিতরনকার্যে সহযোগিতায় ছিলেন, নীলফামারী জেলা ছাত্রলীগের ত্রান ও দূর্যোগ বিষয়ক উপ-সম্পাদক মো: চয়ন সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার,  তাপশ, কাঞ্জিলাল রায়সহ গ্রুপের অন্যান্য সদস্যরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য