কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ 
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় করোনার  উপসর্গ নিয়ে গাজীপুরের পোশাক কারখানার নিরাপত্তা প্রহরী নজরুল ইসলাম গফুরের (৫২) মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ জুন) দুপুরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাজিত হোসেন খান  বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত নজরুল ইসলাম গফুর উপজেলার তুষভান্ডার ইউনিয়নের আমিনগঞ্জের দক্ষিণ ঘ্যানেশম এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, গত ৯ জুন নজরুল ইসলাম গফুর অসুস্থ অবস্থায় গাজীপুর থেকে গ্রামের বাড়িতে আসেন। তিনি হোম আইসলোশনে থেকে স্থানীয় চিকিৎসকদের অধীনে চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ করে মঙ্গলবার (১৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। পরদিন সকালে তিনি মারা যান।

এদিকে, দুপুরে মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে তার পরিবারকে কোয়ারেন্টিন থাকার নির্দেশ দিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল দল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান বলেন, দাফন কাজের জন্য গঠিত কমিটি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেনসহ স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ওই ব্যক্তির দাফন সম্পন্ন করা হচ্ছে।

এখন পর্যন্ত জেলার পাঁচটি উপজেলা ও দুইটি পৌরসভায় মোট ৬৭ জনের করোনা শনাক্ত হয়। যারমধ্যে ৩৮ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরলেও বাকিরা হোম আইসলোশনে চিকিৎসাধীন রয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য