ডোমারে চুরি হওয়া মটরসাইকেল উদ্ধার: গ্রেফতার-১

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার:
২৭ জুন দুপুরে ডোমার থানা এক প্রেস বিজ্ঞপ্তি জানায়, পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম নীলফামারীর নির্দেশনায় ডোমার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমানের সার্বিক তত্ত্ববধায়নে চুরি হওয়া একটি মটরসাইকেল উদ্ধার ও একজনকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।


গত ৩১ মে চুরি সংক্রান্ত জিডি তদন্তে সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় ২৬ জুন রাতে এসআই আযম হোসেন, এএসআই গোলাম মোস্তফা, মহাদেব রায়, হীরালাল রায় সঙ্গীয় ফোর্সসহ পাশ্ববর্তী জলঢাকা উপজেলার ছিট মিরগঞ্জ চোরপাড়া পশ্চিম কাঠালি উত্তরপাড়া এলাকার পকেটমার আজাহারুল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে চোরাই ১টি মটরসাইকেল উঐঙঙগ ণউ ৮০ উদ্ধার ও তার ছেলে রুবেলকে (২৬) গ্রেফতার করে।


এ বিষয়ে ডোমার থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-১৩, শনিবার বিকালে রুবেলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গ্রেফতারকৃত রুবেলকে আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে বলেন,রুবেলের দেওয়া স্বিকার উক্তিতে চুরির ঘটনায় জড়িত অন্যান্যদের দ্রুত গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য