বাগাতিপাড়ায় তিনজনকে করোনামুক্ত ঘোষণা, ফুলের শুভেচ্ছা দিলেন ইউএনও

আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া,প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় এই প্রথম করোনাকে জয় করে সুস্থ হয়েছেন তিনজন। তাদেরকে আনুষ্ঠানিক ভাবে 'করোনা জয়ী' ঘোষণা করে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।
আজ ১৪ জুন রবিবার উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পাল বেলা ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান এবং সার্টিফিকেটের মাধ্যমে তাদের করোনামুক্ত ঘোষনা দেন। 
শুভেচ্ছা কালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. রতন কুমার সাহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান সহ আরও অনেকে।
করোনা জয়ী মিল্টন বলেন, দীর্ঘদিন যাবৎ আমার জ্বর সর্দি কাশি ভালো না হওয়ায় আমি নিজে ইচ্ছাকৃত ভাবে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমার নমুনা দেই কয়েকদিন পরে আমার করোনা পজেটিভ রেজাল্ট আসায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের পরামর্শ মেনে এখন আমি সম্পূর্ণ সুস্থ। আমি নিয়মিত গরম পানি, বিভিন্ন শাক সবজি ও ভিটামিন সি জাতীয় খাদ্য খেতাম।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফরিদুজ্জামান জানান, এখন পর্যন্ত আমাদের উপজেলায় মোট নমুনা সংগ্রহ ২৮০ জন নেগেটিভ এসেছে ২১২ জন পজিটিভ এসেছিল ৮ জন। অপেক্ষামান ৬০ জন।
ডাঃ রতন কুমার সাহা বলেন, পজেটিভ আট জনের মধ্যে সুস্থ হয়েছে তিনজন। পরপর দুবার নমুনা প্রেরনের পর নেগেটিভ রেজাল্ট আশায় আমাদের মেডিকেল এর পক্ষ থেকে তাদেরকে করোনা মুক্ত প্রত্যয়ন পত্র প্রদান করলাম এবং সুস্থ থাকার জন্য পরবর্তীতে তাদের করণীয় বিষয়ে পরামর্শ প্রদান করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, করোনা একটি যুদ্ধ। নিয়ম মেনে চিকিৎসা নেয়ায় তারা সুস্থ হয়ে উঠেছে। এই রোগকে ভয় না পেয়ে চিকিৎসাকের পরামর্শ অনুসারে চিকিৎসা নিলে সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা বেশি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য